ঢাকা, বাংলাদেশ | ৩০ অক্টোবর ২০২০, শুক্রবার

৩০ নভেম্বর আসছে ‘দহন’

অর্থবার্তা ডেস্ক

| প্রকাশিত হয়েছে: November ১৯, ২০১৮: ১৭ টা ০৩ মিনিটে

নানা বিষয়কে কেন্দ্র করে ডাকা হয়ে থাকে হরতাল। এতে অনেক সময় বিপাকে পড়েন সাধারণ জনগণ। শুধু তাই নয়, হরতাল মাঝে মাঝে ভয়াবহ বিপদও ডেকে আনে। এমন বিষয় নিয়ে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া নির্মাণ করছে ‘দহন’ সিনেমা। সবকিছু ঠিক থাকলে আগামী ৩০ নভেম্বর সিনেমাটি সারা দেশে ‍মুক্তি পাবে বলে জাজ মাল্টিমিডিয়ার একটি সূত্র জানিয়েছে।

মুক্তিকে সামনে রেখে এরই মধ্যে এ সিনেমার ফাস্র্ট লুক প্রমো ও ‘হাজীর বিরিয়ানি’ শিরোনামের একটি গান প্রকাশ করা হয়েছে। এতে কলকাতার আকাশ সেনের সঙ্গে র‌্যম্পে কণ্ঠ দিয়েছেন সিয়াম।

গতকাল প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া সিনেমাটির বিশেষ প্রদর্শনীর আয়োজন করে। এতে সিনেমাটির কলাকুশলী ও জাজ মাল্টিমিডিয়ার কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সিনেমাটি দেখে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ তার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক অ্যাকাউন্টে লিখেন, ‘সিনেমাটি দেখে সারা রাত ঘুমাতে পারিনি।’ অন্যদিকে জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লাহ খোকন ও জিএম আবুবকর সবুজ সিনেমাটি নিয়ে প্রসংশা করেন।

রায়হান রাফি পরিচালিত এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন সিয়াম ও পূজা চেরি। এছাড়াও এতে অভিনয় করছেন জাকিয়া বারী মম, মনিরা মিঠু, রাজ রীপা প্রমুখ। এর চিত্রনাট্য রচনা করছেন দেলোয়ার হোসেন দিল।

Print Friendly, PDF & Email